Black Magic বা কালা জাদু কি?

Black Magic বা কালা জাদু কি?। Black Magic Specialist

না বলুন কালাজাদু কে

দুহাজার সতেরো সলেযখন মানুষ ও মঙ্গলগ্রহে বা রাখার প্রচেষ্টা করছে, বিজ্ঞান যখন নিত্য নতুন। আবিষ্কারের মাধ্যমে তাক লাগিয়ে দিচ্ছে তখনও এই ভারতবর্ষে তথা পশ্চিমবঙ্গে ‘কালা জাদু’, যক্ষরক্ষ, জিন-শয়তান ইত্যাদির রমরমা। বাজার। জ্যোতিষ সম্বন্ধে সাধারণ মানুষের স্পষ্ট ধারণা আছে, তন্ত্র সম্বন্ধেও মােটের ওপর একটা ধারণা আছেকিন্তু কালাজাদু বিষয়টি ঠিক কী এ সম্বন্ধে স্পষ্ট ধারণা, অনেকেরই নেই। অথচ মানুষের ক্ষতি করার জন্য কালাজাদু বা ব্ল্যাক ম্যাজিকের প্রয়ােগ হচ্ছে, এটা বাস্তব। সত্য। সম্প্রতি এক ইংরেজি সং বাদপত্রে পড়ছিলাম বেঙ্গালুরুর মতাে আধুনিক হাই-ফাই শহরে কালাজাদুর রমরমা বাজার, বাজেট দশ হাজার থেকে শুরু করে দু’লক্ষ ছাড়িয়ে যায়। যারা এই কালাজাদুর কাজ করান তারা সকলেই প্রায় তথাকথিত শিক্ষিত। অপছন্দের মানুষ বা ঈর্ষার পাত্রটিকে ভাতে মারা বা প্রাণে মারা অথবা আধমরা করার জন্য এবং জীবনে আশাতীত সাফল্য লাভ করতে ক্লায়েন্টরা গােলাপি নােট এবং ধূসর নােট হাতে সদাই প্রস্তুত। এছাড়া পেটিএম এবং অনলাইন ট্রান্সফার তাে আছেই। এ ব্যাপারে কলকাতা বিশেষ
একটা পিছিয়ে নেই। পাঠক পাঠিকারা বােধ হয় এ বিষয়ে আমার। সাথে একমত হবেন। এবার প্রশ্ন উঠবে কালাজাদু ঠিক কী? সংক্ষিপ্ত করে বলতে গেলে কিছু অশুভ অতিপ্রাকৃতিক শক্তিকে সাধনার দ্বারা তাদের জগৎ থেকে আকর্ষণ করে। আমাদের জগতে নিয়ে আসা এবং তাদের দ্বারা নিজের এবং অন্যের জাগতিক কামনা-বাসনা তথা প্রতিহিংসা চরিতার্থ করা, এরই নাম কালাজাদু। ভূত-প্রেত, পিশাচ, জিন (বিশেষত কালাে জিন), দৈত্য ইত্যাদি অন্ধকার জগতের অধিবাসীদের বশ করে যে ক্রিয়া করা যায় এক কথায় তাই ব্ল্যাক ম্যাজিক বা কালাজাদু। | এখন এই কালাজাদুর মাধ্যমে যে ভালাে কাজ একেবারেই করা যায় না তা নয়। তবে প্রায় কেউই। কালাজাদুর মাধ্যমে মানুষের উপকার করে না এবং কালা জাদুর মাধ্যমে আপাতত কিছু উপকার পাওয়া গেলেও এর ফল শুভ হয়,
দেব-দেবীর পুজো এবং তাদের মাধ্যমে করা প্রতিকার এবং অন্ধকার জগতের শক্তি দ্বারা করা ক্রিয়া কখনও একরকম হয় না, উভয়ের মধ্যে বিস্তর পার্থক্য রয়েছে। অধর্মের শক্তি আপনার ইচ্ছা পুরণ।
করে দেবে কিন্তু ফল ভুগতে হবে। আপনাকে। দৈবশক্তি তাই করবে যাতে আপনার ইহকাল ও পরকালের কল্যাণ হয়। যদি আপনার এমন কোনাে কামনা বাসনা থাকে যা পরিণামে আপনারই অমঙ্গল করবে তবে দৈবশক্তি সেই কামনা পূর্ণ করবে না। মানুষের জীবনে জ্যোতিষ পরামর্শ এবংপ্রহদোষের প্রতিকারে প্রয়ােজন আছে। কিন্তু এক শ্রেণীর মানুষ শুধুমাত্র এতে খুশি থাকেন , তারা তান্ত্রিকের কাছে যান অতিরিক্ত অর্থ, ক্ষমতা, সুখ ইত্যাদির লালসায়। এর সাথে থাকে নিজস্ব ঈর্ষার আগুনে কোনাে নিরীহ মানুষের জীবন ছারখার করার তাগিদ। যারা অশুভ শক্তির সাধনা করেন এবং অর্থই যাদের কাছে পরমার্থ তারা অম্লান বদনে এই মানুষগুলােকে সহায়তা করেন। অর্থের বিনিময়ে। ক্ষতি হয়। দু’পক্ষেরই। জ্যোতিষশাস্ত্রে ও হস্তরেখার মাধ্যমে কোন মানুষ ব্ল্যাক ম্যাজিকের কবলে পড়বেন অথবা ইতিমধ্যেই পড়েছেন কি না তা বােঝা যায়। ট্যারাে কার্ডের মাধ্যমেও এটা বােঝা যায়। এখন প্রশ্ন উঠবে শুধু বুঝলে চলবে না, কালা জাদু থেকে সুরক্ষার ব্যবস্থাও করতে হবে। তন্ত্রশাস্ত্র অনুযায়ী এক্ষেত্রে শ্রী দক্ষিণাকালীর প্রয়োগ খব লাভদায়ী। এগুলাে সম্বন্ধে বিশদে বােঝানাে সম্ভব নয়। প্রতিকার হচ্ছে ততক্ষণ শুধুমাত্র নিছক আলােচনা করে সুফল পাবেন না।
সাধারণ ভাবে ব্ল্যাক টার্মোনিল ক্রিস্টাল, ব্ল্যাক ম্যাজিক প্রােটেকশন অয়েল ইত্যাদির ব্যবহার কালাজাদু থেকে সুরক্ষা পাওয়া যদি সেরকম শক্তিশালী প্রয়ােগ হয়। সেসব ক্ষেত্রে তন্ত্রোক্ত প্রয়ােগ করতেই হবে। যারা অ্যাঞেঅজল রেইকি জানেন তারা ‘আৰ্চেঞ্জেল মাইকেল মাধ্যমে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখতে পারবেন। এই আপনাকে অযথা ভীত করার জন্য নয় বরং সচেতন করার জন্য। জ্যোতিষিকে আপনার পছন্দ ভাগ্যবিচার করানাের সময় তাকে প্রশ্ন করবেন আপনার ভাগ্যে গুপ্ত শত্রুতা তান্ত্রিক প্রয়ােগ। থেকে ক্ষতির ভয় আছে কি না। অনেক সময় জ্যোতিষি বা ভাগ্যবক্তা নিজে থেকেই আপনাকে বলবেন। যিনি প্রকৃত জ্যোতিষি তিনি তার সামনে বসা মানুষটিকে ভয় অথবা লােভ কোনােটাই দেখান না। সব সময় সঠিক পরামর্শ দেন।
__________________
Previous Post Next Post